বিকাল ৩:২০,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জ সদরে করোনা : রোববার আরও ৪ জন আক্রান্ত

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে করোনায় আক্রান্ত সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। রোববার রাতের তথ্যনুযায়ী বর্তমানে সুনামগঞ্জে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮০০ জনে। এছাড়া রোববার নতুন করে আরও ১২ জন আক্রান্ত হয়েছেন যেখানে সুনামগঞ্জ সদর উপজেলার ৪ জন রয়েছেন।
জানাযায়, রোববার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ৮৮টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে ১২ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ৪ এবং জামালগঞ্জ উপজেলার রয়েছেন ৮ জন। সুনামগঞ্জ সদর উপজেলায় আক্রান্ত ৪ জনের মধ্যে তিনজন একই পরিবারের তিনজন আক্রান্ত। যারা শহরের নতুনপাড়া এলাকার বাসিন্দা। এছাড়া শহরের বনানীপাড়া এলাকার আরও একজন আক্রান্ত হয়েছেন।
এছাড়া করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯১ জন এবং মৃত্যুবরণ করেছেন ৪ জন। মারা যাওয়া চারজনের মধ্যে তিনজন ছাতক উপজেলার এবং একজন জামালগঞ্জ উপজেলার।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, আজকে আমাদের ১২ জনের করোনা শনাক্ত হয়েছেন যার মধ্যে সুনামগঞ্জ সদরে রয়েছেন ৪ জন। তাদের দ্রুতই বাড়িতে আইসোলেশনে ব্যবস্থা করা হবে। তাছাড়া তাদের সংস্পর্শে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন তিনি।