বিকাল ৩:০৭,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সৈয়দপুর-শাহারপাড়া ইউপি আ.লীগের সভাপতি গ্রেপ্তার

জগন্নাথপুর প্রতিনিধি :
জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী সালেহ আহমদ ছোট মিয়াকে আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ।
দুপুর ১২ টার দিকে সৈয়দপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্তে কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, ফয়জুল ইসলামের দায়ের করা মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
প্রসঙ্গত, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দপুর এলাকার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা আবুল হাসানের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একই এলাকার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী সালেহ আহমদ ছোট মিয়ার সাম্প্রতিককালে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ দেখা দেয়। এর জের ধরে দুইপক্ষের লোকজন গত রবিবার বিকেলে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ওই ঘটনায় পুলিশ গত বুধবার আবুল হাসানের পক্ষের সাইদুল হককে একটি বন্দুকসহ গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।