সকাল ১০:৫৩,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

১২পরিবারের ভাড়া মওকুফ করলেন আ.লীগ নেতা অ্যাড. রুমেন

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ সভাপতি, জেলা ও দায়রা জজ আদালতের সাবেক পিপি অ্যাড. খায়রুল কবির রুমেন তার নিজ বাসার ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে দিয়েছেন। মহারারি করোনা পরিস্থিতির কারণে শহরের হাসননগরস্থ ১২টি বাসার এপ্রিল মাসের ভাড়া তিনি মওকুফ করে দেন।
ভাড়া মওকুফ করায় অ্যাড. রুমেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভাড়াটিায়ারা।
খায়রুল কবির রুমেন জানান, শহরের হাসননগর এলাকায় তার মালিকাধীন বাসায় ১২টি পরিবার ভাড়া থাকেন। ভাড়াটিদের অধিকাংশ নিম্ন মধ্যবিত্ত। বিশ্বব্যাপি করোনা মহামারি দেখা দিলে এসব ভাড়াটিরাও বিপাকে পড়েন। অনেকের রুজি রোজগারও বন্ধ হয়ে যায়। প্রথম থেকেই ভাড়াটিয়াদের নানাভাবে সাহায্য সহযোগিতা করে আসছিলেন তিনি। করোনার প্রাদুর্ভাব দীর্ঘায়িত হলে ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করার সিদ্বান্ত নেন তিনি।
এপ্রিল মাসের ভাড়া বাবদ প্রায় অর্ধলক্ষাধিক টাকা তিনি মওকুফ করে দেন। আগামী মাসের ভাড়াও তিনি মওকুফ করবেন বলে জানান তিনি।
এদিকে মহামারি করোনার কারণে শহরের বিপাকে পড়া অসহায় মানুষদের মধ্যে নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ সভাপতি, জেলা ও দায়রা জজ আদালতের সাবেক পিপি অ্যাড. খায়রুল কবির রুমেন। দু’একদিন পর পরই শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় মানুষদের মধ্যে নগদ অর্থ বিতরণ করছেন তিনি।