রাত ১:০১,   বৃহস্পতিবার,   ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

৪ হাজার প‌রিবার‌কে খাদ্য সামগ্রী দি‌চ্ছে ছাত‌কের চৌধুরী প‌রিবার

স্টাফ রি‌পোর্টার :
ছাতকের প্রতিষ্ঠাকালীন উপজেলা চেয়ারম্যান প্রয়াত সুজন মিয়া চৌধুরী ও বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব প্রয়াত আরজ মিয়া চৌধুরী পরিবারের পক্ষ থেকে ছাতক পৌরসভার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম শুরু করা হয়েছে।
রোববার রাত থেকে পৌরসভার ৪ হাজার পরিবারের নিজ-নিজ ঘরে এসব খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে।
সোমবার সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। প্রতি প্যাকেট খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল ও আলু।
প্রায় ২০ লক্ষ টাকা মূল্যের এসব খাদ্য সামগ্রী এনে শহরের মন্ডলীভোগস্থ সুরমা অটো রাইস মিলে প্যাকেটজাত করে বিতরণ কার্যক্রম চালানো হচ্ছে। মরহুম আরজ মিয়া চৌধুরীর পুত্র যুক্তরাষ্ট্র প্রবাসী শাহজাহান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী জামাল আহমদ চৌধুরী, কামাল আহমদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক শামীম আহমদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমদ চৌধুরী ও ছাতক লাইম ষ্টোন ইম্পোটার্স এন্ড সাপ্লায়ার্স গ্রু‌পের প্রেসিডেন্ট আহমদ আহমদ শাখাওয়াত সেলিম চৌধুরীর অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। রাতে খাদ্য সামগ্রী প্যাকেটজাত করার সময় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক শামীম আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জয়নাল আবেদীন তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী জামাল চৌধুরী, কামাল চৌধুরী, ছাতক লাইম ষ্টোন ইম্পোটার্স এন্ড সাপ্লায়ার্স গ্রু‌পের প্রেসিডেন্ট আহমদ শাখাওয়াত সেলিম চৌধুরী, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, অর্থ সম্পাদক বিজয় রায়, তরুন ব্যবসায়ী সম্রাট চৌধুরী, ছাত্রলীগ নেতা জামায়েল আহমদ ফরহাদ, রুবেল তালুকদার জনি প্রমুখ উপস্থিত ছিলেন।