দুপুর ১:৩০,   শুক্রবার,   ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১২ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ছাতকে বিভিন্ন অভিযোগে ১৮ জনকে জরিমানা

ছাতক প্রতিনিধি:
লকডাউন কার্যকর করতে প্রথম দিনে বুধবার ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম মামুনুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) তাপশ শীলের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।
অভিযানে উপজেলার বিভিন্ন এলাকায় লকডাউন অমান্য করায় ও স্বাস্থ্যবিধি না মানায় দুই ভ্রাম্যমাণ আদালতে মোট ১৮টি মামলায় ৩হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।
এরমধ্যে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান ১১টি মামলায় ১৮০০টাকা এবং সহকারী কমিশনার (ভূমি) তাপশ শীল ৭টি মামলায় ১৭০০টাকা জরিমানা আদায় করেন।
এছাড়া ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ছাতক উপজেলার নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি) এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)’র নেতৃত্ব পুলিশ দিনব্যাপী লকডাউনের বিধিনিষেধ কার্যকর করতে মাঠে ছিল।
ছাতক উপজেলার নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান জানান, প্রথম দিনে লকডাউন কার্যক্রম ছাতকে কঠোরভাবে পালিত হয়েছে। এরপরও যারা অমান্য করেছেন, তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।