রাত ১:২৯,   সোমবার,   ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৬শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দিরাইয়ে সিএনজি চাপায় শিশুর মৃত্যু

দিরাই প্রতিনিধি:
দিরাই উপজেলায় সিএনজি চাপায় নাঈম মিয়া (৯) নামের এক শিশু মারা গেছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলের দিকে সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কের বদলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে । নিহত শিশু নাঈম মিয়া সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মনিগাতি গ্রামের রশিদ মিয়ার পুত্র।
বাবা-মায়ের সাথে নানাবাড়ি বেড়াতে যাচ্ছিল শিশু নাঈম মিয়া। নানাবাড়ি পৌঁছার কিছুটা আগে বেপরোয়া সিএনজি চাপায় ঘটনাস্থলেই মারা যায় সে।
ঘটনার পর স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জানা যায়, শিশুটি তার মা বাবার সাথে নিজের বাড়ি থেকে বাসযোগে সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের বদলপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে। বদলপুর গ্রামের পাশে দিরাই মদনপুর সড়কে বাস থেকে নামার পর পশ্চিম পাশে নানা বাড়ি যাবার উদ্দেশ্যে মায়ের হাত ছেড়ে দিয়ে দৌড়ে শিশুটি রাস্তা পার হচ্ছিল। এ সময় সুনামগঞ্জ থেকে দিরাইমুখী একটি বেপরোয়া সিএনজি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় শিশু নাঈম মিয়া।
দিরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুর রহমান জানান, ঘাতক সিএনজি ও চালককে আটক করা হয়েছে। দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।