রাত ৯:২৫,   শুক্রবার,   ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১২ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দোয়ারায় ৮শ২০ পিস ইয়াবাসহ আটক ১

নিউজসুনামগঞ্জ ডেস্ক:
দোয়ারাবাজার উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮শ২০ পিস ইয়াবা সহ মো.আব্দুল কুদ্দুস নামের একজনকে আটক করেছে র‌্যাব।
মঙ্গলবার (৬এপ্রিল) রাতে র‌্যাব-৯ এর কোম্পানি অধিনায়কের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় আজ সন্ধার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার সিঞ্চন আহমদ ও এএসপি মো.আব্দুল্লাহ’র নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুনামগঞ্জের সাথে যৌথ অভিযান পরিচালনা করে।
অভিযানে দোয়ারাবাজার উপজেলার ১ নং বাংলাবাজার ইউনিয়নের হক নগর বাজারের রুমেনা ফার্ণিচার দোকানের সামনে থেকে ৮শ২০ পিস ইয়াবাসহ দোয়ারাবাজার উপজেলার ১নং বাংলাবাজার ইউনিনের ধরমপুর গ্রামের জহির মিয়ার পুত্র মো.আব্দুল কুদ্দুস(২৫)কে আটক করা হয়।
আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে তার শশুর বাড়ী ঝুমগাও গ্রামে অবস্থান করে দীর্ঘদিন ধরে দোয়ারাবাজারের সীমান্তবর্তী এলাকা হতে মাদকতদ্রব্য সংগ্রহ করে সুনামগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলের বিক্রয় করে আসছে।
আটক ব্যক্তি ও উদ্ধার মাদক কৃত দ্রব্যার বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) এর সারণি ১০(ক) মূলে আসামীকে পুলিশ হেফাজতে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।