দুপুর ১:৩৩,   শুক্রবার,   ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১২ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শাল্লায় হামলা মামলায় আরও একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার:
শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের উপর সাম্প্রদায়িক হামলার ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছে শাল্লা থানা পুলিশ। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলার হবিবপুর ইউনিয়নের দাড়াইন বাজার থেকে কতুব আলম নামের এক আসামীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যাক্তি কাশিপুর গ্রামের মৃত মৌলভী রহমত উল্লাহর ছেলে কুতুব আলম(৩৮) পুলিশ জানায়, বৃহস্পতিবার গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে দাড়াইন বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তবে কুতুব আলম মামলার এজাহারভুক্ত আসামী না হলেও ঘটনার ভিডিও ফুটেজ দেখে তাকে সনাক্ত করা হয়।
এই বিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ নুর আলম জানান, কুতুব আলমকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।
উল্লেখ, গত ১৭ মার্চ সকালে শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামের ঝুমন দাস নামের এক যুবক হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে ফেইসবুকে কটুক্তি করে ফেইসবুকে স্টেটাস দেয় এরই জের ধরে হিন্দুদের বাড়ি ঘরে হামলা চালায় হেফাজত সমর্থকরা এতে প্রায় ৮৩ বাড়ি ঘর ভাংচুর করা হয়।সাম্প্রদায়িক এ হমলায় দেয় ব্যাপি আলোড়ন সৃষ্টি হয়। এ ঘটনা দুটি মামলা দায়ের হয়েছে। এখন পুলিশ আসামিদের ধরতে তৎপরতা চালাচ্ছে।