সকাল ৭:২৮,   শুক্রবার,   ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১২ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শাহীনূর পাশা গ্রেফতার হননি, গুজব ছড়ানো হয়েছে

নিউজ সুনামগঞ্জ ডেস্ক:
জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেফতার গুজব ছড়ানো হচ্ছে।
মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ গুজব ছড়ায় এবং দিনভর তা একজনের আইডি থেকে রেকজনের আইডিতে শেয়ার হতে থাকে।
বিষয়টি নজরে আসার পর মঙ্গলবার সন্ধ্যায় অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী তাঁর ফেসবুক আইডি থেকে খবরটি গুজব উল্লেখ করে একটি পোস্ট করেন। এ পোস্টে তিনি এমন গুজবে কান না দিতে এবং সংশ্লিষ্ট সবাইকে এতে বিভ্রান্ত না হতে অনুরোধ জানিয়েছেন।
এ বিষয়ে শাহীনুর পাশা চৌধুরী মঙ্গলবার রাতে জানান,আমি ও আমার স্ত্রী করোনা আক্রান্ত। আমি হোম আইসোলেশনে এবং আমার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। এমন বিপর্যয়পূর্ণ অবস্থায় নিতান্ত প্রয়োজন ছাড়া কারো সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করছি না। এরই সুযোগে কে বা কারা গুজব ছড়িয়েছে- আমাকে গ্রেফতার করা হয়েছে। এমন গুজবে কেউ বিভ্রান্ত হবেন না।
তিনি আরও বলেন,ইসলাম, দেশ ও শান্তিবিরোধী একটি পক্ষ বর্তমান বিভিন্ন ইস্যু নিয়ে গুজব ছড়িয়ে দেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায়। এই কুচক্রি মহলকে কঠোর হাতে দমন হাতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি জোর দাবি জানাচ্ছি।