সকাল ১০:১০,   শুক্রবার,   ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১২ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সীমান্তে গাঁজা ও মোটরসাইকেল সহ আটক ১

নিউজসুনামগঞ্জ ডেস্ক:
দোয়ারাবাজার উপজেলার বাংলাদেশ ভারত সীমান্তে গাঁজা ও চোরাই মোটর সাইকেল সহ একজনকে আটক করেছে সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে সীমান্ত মেইন পিলার ১২২৮ এর নিকট হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে। দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের ইদুকোনা এলাকা থেকে আধা কেজি পরিমাণ গাঁজা এবং একটি চোরাই মোটর সাইকেল সহ মো. শাহিন আলম (১৮) নামের এক যুবককে আটক করেছে সীমান্তে টহলরত বিজিবি সদস্যরা।
শুক্রবার (১৬ এপ্রিল) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে সুনামগঞ্জ বিজিবি জানায়, দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের ইদুকোনা বাগানবাড়ি বিওপি’র (৪৮২৩১) নং হাবিলদার মো. আবুল কালামের নেতৃত্বে গোপন সংবাদের মাধ্যমে একটি নিয়মিত টহল দল ওই চোরাকারবারিকে আটক করেছেন।
আটককৃত মো.শাহিন আলম বাংলাদেশী নাগরিক সে দোয়ারাবাজার উপজেলার ইদুকোনা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন অধিনায়ক লে-কর্নেল। মো. তসলিম এহসান জানান,আটকৃত চোরাকারবারিকে গাঁজা ও মোটর সাইকেল সহ দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।