রাত ৩:৩০,   সোমবার,   ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৬শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সিলেট বিভাগে’র চার জেলায় করোনায় মৃত্যু বেড়ে ২৬৮

নিউজসুনামগঞ্জ ডেস্ক:
সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১৫ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ১১, সুনামগঞ্জের ৩ জন এবং হবিগঞ্জের একজন।
সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৭২৫ জন। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ৮৯৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৮৩ জন, হবিগঞ্জে ১৬০৩ জন এবং মৌলভীবাজারের ১৭৪১ জন সুস্থ হয়েছেন।
একই সময়ে আরও ৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৬৬৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ২৭৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২০, হবিগঞ্জে ১ হাজার ৯৬৮ এবং মৌলভীবাজারে ১ হাজার ৯০২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬৮ জন। এরমধ্যে সিলেট জেলার ২০৪ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।
সোমবার (১১ জানুয়ারি) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।
আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ হাজার ৯০ জন। এরমধ্যে ৪০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন। অন্যদিকে গত ১০ মার্চ থেকে সোমবার (১১ জানুয়ারি) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৩ হাজার ২৯০ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২২ হাজার ৫০৯ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৮১ জন।