রাত ১১:২৯,   রবিবার,   ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৬শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মহিলা সংস্থা’র নব-গঠিত কমিটিকে সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার:
জাতীয় মহিলা সংস্থা সুনামগঞ্জ জেলা শাখার নব-গঠিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা মহিলা সংস্থার কার্যালয় প্রাঙ্গনে সুনামগঞ্জ মহিলা সংস্থার কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে এ সংবর্ধণা প্রদান করা হয়।
জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হোসনা হুদা’র সভাপতিত্বে সংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মিজানুর রহমান, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, বিশিষ্ট ব্যবসায়ী ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকম-লীর সভাপতি জিয়াউল হক, জেলা মহিলা সংস্থার নব-গঠিত কমিটির সদস্য রওশন সিদ্দিকা, সৈয়দা ফারাহানা ইমা, রিমিনা আক্তার, সালমা বেগম প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা মহিলা সংস্থার কর্মকর্তা সামছুল হক। সংবর্ধনায় বক্তারা বলেন, নারীদের উন্নয়নে মহিলা সংস্থা বিরাট ভুমিকা রেখে যাচ্ছে। অবহেলিত ও দরিদ্র পরিবারের মহিলারা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে তারা স্বাবলম্বী হচ্ছেন। নবগঠিত কমিটির মাধ্যমে নতুন মুখ আমাদের সামনে এসেছে, আমরা তাদের দ্বারা নতুন কিছু দেখতে পারবো। জননেত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে নারীদের কর্মসংস্থান বৃদ্ধিতে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে যাচ্ছেন। আমরাও চাই নারীরা ঘরে আবদ্ধ না থেকে স্বাধীন চিন্তা চেতনা এবং মনের মধ্যে কোন ভয় না নিয়ে সামনের পথে এগিয়ে যাক। নারীদের উন্নয়নে সরকার বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে তাকে সেগুলোর মাধ্যমে পিছিয়ে পড়া এজনপদ একদিন উন্নতির পথে এগিয়ে যাবে। সংবর্ধনা অনুষ্ঠানে শুরুতে কোরআন তেলাওয়াত করেন চামেলী বেগম। পরবর্তীতে মহিলা সংস্থা সুনামগঞ্জ জেলা শাখার নব-গঠিত চেয়ারম্যান ও সদস্যদের ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন সংস্থাটির কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা।