বিকাল ৩:৩৭,   রবিবার,   ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৬শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দ. সুনামগঞ্জে সাবেক সভাপতির বিরুদ্ধে স্কুলের গাছ বিক্রির অভিযোগ

নোহান আরেফিন নেওয়াজ, দক্ষিণ সুনামগঞ্জ:
দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা উচ্চ বিদ্যালয়ের সাবকে সভাপতি মছদ্দর আলীর বিরুদ্ধে বিধি বহির্ভুতভাবে গাছ বিক্রি করে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।
এমন অভিযোগের প্রেক্ষিতে একপত্রে গাছ বিক্রির টাকা জমাদানের শর্তে আগামী ২৭ জানুয়ারীর মধ্যে মছদ্দর আলীকে কারণ দর্শানোর নির্দেশ নোটিশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন্নাহার শাম্মী ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত ওই পত্র থেকে জানা যায়, গত শীতকালীন ছুটিতে বিদ্যালয় পরিচালনা কমিটির অনুমতি ব্যতিত বিদ্যালয়ের ৭১ টি গাছ ১ লক্ষ ২৬ হাজার টাকায় বিক্রি করে আত্মসাৎ করেন বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি মছদ্দর আলী। মছদ্দর আলীর এমন কর্মকান্ড ফৌজদারি আইনে অপরাধ উল্লেখ করে আগামী ২৭ জানুয়ারী গাছ বিক্রির ১ লক্ষ ২৬ হাজার টাকা বিদ্যালয়ের নির্ধারিত হিসাবে জমা প্রদান করে প্রধান শিক্ষকের প্রত্যয়ণপত্র সহ রশিদের কপি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে জমাদান পূর্বক কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়।
এ ব্যাপারে মছদ্দর আলীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগটি সত্য নয়। গাছ বিক্রির যে টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়েছে সে টাকা বিদ্যালয়ের মাটি ভরাটের কাজে ব্যবহার করা হয়েছে।