দুপুর ১:২৬,   শুক্রবার,   ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১২ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সিলেটে করোনা নিলো আরও ৩ প্রাণ

নিউজসুনামগঞ্জ ডেস্ক:
শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন আরও ৩ জন। এদের মধ্যে ২ জন সিলেট জেলার বাসিন্দা আর একজন মৌলভীবাজারের। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ১৫৪ জনের। আর সুস্থ হয়ে উঠেছেন আক্রান্তের প্রায় অর্ধেক ৭২ জন। বুধবার (১৪ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।
প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে শনাক্ত হওয়া ১৫৪ জনের মধ্যে সিলেট জেলার ৬৭ জন, হবিগঞ্জের ২৬ জন, মৌলভীবাজারে ২৩ জন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ৩৩ জনের করোনা শনাক্ত হয়।
নতুন এই ১৫৪ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিতের সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ১১১ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ০৭৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৪৮ জন, হবিগঞ্জে ২ হাজার ২০১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৮৫ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।
গেল ২৪ ঘণ্টায় সুস্থদের মধ্যে সিলেট জেলার ৫৩ জন, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ১৮ জন সুস্থ হয়েছেন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ০৩৭ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৭৬২ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৬৮ জন সুস্থ হয়েছেন।
গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ২৮ জন করোনা আক্রান্ত রোগী। সব মিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৯৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৭৭ জন, হবিগঞ্জে ১০ জন, মৌলভীবাজারে ৫ জন।
এদিকে নতুন করে মৃত্যুবরণ করা ৩ জন নিয়ে বিভাগজুড়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩০৮ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৩৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন রয়েছেন।