সকাল ৬:১১,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অপরাধ নির্মুলে মসজিদে দ. সুনামগঞ্জ থানা পুলিশের প্রচারণা

দ. সুনামগঞ্জ প্রতিনিধি:
সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকসহ সকল অসামজিক কর্মকাণ্ড নিয়ন্ত্রণে আনতে মসজিদে প্রচারণায় নেমেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ আব্দুল মজিদ জামে মসজিদে খুতবার পূর্বে সন্ত্রাস ও জঙ্গিবাদের পাশাপাশি, অসামজিক কার্যকলাপ, মাদক নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে উপস্থিত মুসল্লিসহ সর্ব সাধারণের সহায়তা চেয়ে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।
তিনি তার বক্তব্যে মাদক ব্যবসায়ী, জঙ্গি এবং সন্ত্রাসীদের গোপন তথ্য চেয়ে তারা মসজিদে আসা মুসল্লিদের কাছে সহযোগিতা চেয়েছেন। জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনগণকে সচেতন ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশকে সহযোগীতা করার জন্য অনুরোধ করেন।
এসময় উপস্থিত মসজিদের মুসল্লিগণ ইতিবাচক সাড়া দেন।
একজন মুসল্লি বলেন, দেশ আমাদের, সমাজ আমাদের।কাজেই সমাজকে অপরাধ প্রবণতা থেকে রক্ষা করতে আইন রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আমাদের ভুমিকা অপরীসিম।কাজেই আমাদের সবার উচিত প্রশাসনকে সহযোগিতা করা।
এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. ইকবাল বাহার, থানার সেকেন্ড অফিসার মো. আলাউদ্দিন সাজু, সাব ইন্সপেক্টর মো. জয়নাল আবেদীন, সাব ইন্সপেক্টর মো. জহিরুল ইসলাম, আব্দুল মজিদ জামে মসজিদের ইমাম হাফিজ জিয়াউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মো. মজিবুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুয়েল মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল কাদির জিলানী মিয়া প্রমুখ।