রাত ৪:৪৯,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অসহায় মানুষদের মধ্যে কর্ণিকার মুক্ত স্কাউটস গ্রুপের মাস্ক বিতরণ

স্টাফ রিপোটার :
করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে কর্ণিকার মুক্ত স্কাউটস গ্রুপ’র সদস্যরা। বুধবার (১ এপ্রিল) পৌর শহরের বিভিন্ন এলাকায় শতাধিক কর্মজীবী ও দরিদ্র মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেছে সংগঠনটি।
এ সময় উপস্থিত ছিলেন কর্ণিকার মুক্ত স্কাউটস গ্রুপের সহ-সভাপতি রুহুল আমীন, সাধারণ সম্পাদক মো.বুরহান উদ্দীন, জেলা রোভার’র যুগ্ম-সাধারণ সম্পাদক মো.রায়হান উদ্দীন, সিনিয়র রোভার মেট প্রতিনিধি দুর্জয় দত্ত পুরকায়স্থ, স্কাউট গ্রুপের রোভার মেট অমিত দাস গুপ্ত, মো. লুৎফুর রহমান লাবিব, জাকারিয়া ইমন, ইয়াছির আহমেদ জাওয়াদ, অভিজিৎ পাল, মো.সাজিদুর রহমান সাজু, মো.সানোয়ার আহমেদ, রিমন পাল, মারুফ আল মারজান, বিজয় দাস, রিফাত আহমেদ শান্ত, আলী ইমরান মুরাদ, সামসুল ইসলাম, হাসিবুর রহমান রিফাত, আসিফ মিয়া প্রমুখ।
স্কাউট গ্রুপের সহ-সভাপতি রুহুল আমীন জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মজীবী ও দরিদ্র মানুষদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে। এ ধরণের সহায়তা অব্যাহত থাকবে।
সাধারণ সম্পাদক মো.বুরহান উদ্দীন বলেন, আমরা সবাই যদি সচেতন হই, আর যে যার অবস্থান থেকে অন্যকে সচেতন করি তাহলে যেকোনো মহামারি থেকে বাংলাদেশের জনগণকে রক্ষা করা সম্ভব।