ভোর ৫:৫৬,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

এনসিটিএফ’র বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

এনসিটিএফ’র বার্ষিক সাধারণ সভা ও ২০ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পরে বুধবার (২৫ নভেম্বর) সকালে পুরাতন শিল্পকলা একাডেমিতে এক বছরের বার্ষিক পরিকল্পনা উপস্থাপনা করা হয় ৪ ভাগে ভাগ করে বার্ষিক পরিকল্পনা এবং শিশুদের নির্যাতনে শিকার হলে আলাদাভাবে একটা হটলাইন চালু করতে প্রশাসনের প্রতি দৃষ্টি আর্কষণ করা হয়। এনসিটিএফ’র সহযোগী সংস্থা প্ল্যান ইনটারন্যাশনাল বাংলাদেশ সহযোগিতায় বার্ষিক সাধারণ সভা এবং নির্বাচন অনুষ্ঠিত হয়।
বার্ষিক পরিকল্পনা উপস্থাপনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আবুল হোসেন। নির্বাচন শেষে নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করানো হয়।
শিশুদের মধ্যে থেকে ভোটের মাধ্যমে ১১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নির্বাচিতরা হলেন সভাপতি দুর্বার শামিত আদি,সহ-সভাপতি শবনম দোজ্জা জ্যোতি, সাধারন সম্পাদক ছামিয়া জান্নাত চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আদনান হুমায়ুন শাহরিয়ার, সাংগঠনিক সম্পাদক আহমেদ রাভিদ, চাইল্ড পার্লামেন্ট সদস্য মেয়ে শোভা বাল্মীকী, চাইল্ড পার্লামেন্ট ছেলে জুবায়ের রহমান চৌধুরী,শিশু সাংবাদিক মেয়ে কাজী জান্নাতুল আফরোজা সুলতানা, শিশু সাংবাদিক ছেলে এম এন মোস্তাফিজুল ইসলাম ইমন, শিশু গবেষক ছেলে ইফতেকফার মাহমদ নাবিল চৌধুরী, শিশু গবেষক মেয়ে তাসফিয়া মাহজাবিন
নির্বাচন পরিচালনা ও অনুষ্ঠান সঞ্চালনা করেন কামরুজ্জামান ও এনসিটিএফ’র জেলা ভলান্টিয়ার শফিকুল ইসলাম এবং ও প্রিয়াংকা কর প্রিয়া।