রাত ১০:১৭,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

করোনা : শাহ আরেফিন ওরস ও বারুণী মেলা বন্ধ ঘোষণা

স্টাফ রিপোর্টার :
সাধারণ মানুষের নিরাপত্তার কথা চিন্তা করে শাহ আরেফিন(রহঃ) ওরস উদযাপন ও পণতীর্থ স্নান উপলক্ষে বারুণী মেলা বন্ধ ঘোষনা করেছে প্রশাসন। সোমবার সকালে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিশেষ সভায় সকলের সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়।
স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. এমরান হোসেন সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, ২৮ বিজিবি অধিনায়ক লে কর্ণেল মাকসুদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শরিফুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ শাসম উদ্দিন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি র সভাপতি লতিফুর রহমান রাজু, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী, বিশ্বম্ভরপুরউপজেলা চেয়ারম্যান সফর উদ্দিন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পংকজ দে, ইমাম মোয়াজজিন পরিষদের সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট বিমান রায়, বিজয় তালুকদার বিজু, এডভোকেট বিশ্বজিত রায়, বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন প্রমুখ।
স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. এমরান হোসেন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমরা বিভিন্ন রকমের কার্যক্রম হাতে নিয়েছি। তাই সাধারণ মানুষের লোক সমাগম যেনো না হয় সেজন্য এবছরের জন্য শাহ আরেফিন (রহঃ) ওরস ও বারুণী মেলা বন্ধ ঘোষনা করা হয়েছে।