ভোর ৫:২৭,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে আগুনে পুড়ে ছাই লেপে কারখানা

জগন্নাথপুর প্রতিনিধি:

জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজারের অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গেছে লেপের কারখানায়। বৃহস্পতিবার বিকেলে প্রায় সাড়ে চারটার দিকে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে প্রায় প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা যায়। স্থানীয়রা আধা ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ পূর্ব বাজারে ইউনিয়ন পরিষদের পাশে বাজারের লেপের ব্যবসায়ী আব্দুল মান্নানের লেপ তোষক বানানোর কারখানায় বিকালে বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।
সাথে সাথে আগুনে লেলিহান শিখা কারখানার চারদিকে ছড়িয়ে পড়ে। সাথে সাথে বাজারের থাকা ব্যবসায়ীসহ সকল মিলে প্রায় আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। খবর পেয়ে জগন্নাথপুর ফায়ার সার্ভিসের টিম ঘটনা গেলেও এর পূর্বে আগুন নিয়ন্ত্রণে আসে।
এ ব্যাপারে লেপ তোষকের ব্যবসীয় আব্দুল মান্নান বলেন, বিদ্যুতের সট সার্কিট থেকে আগুন লেগেছে। এ আগুনে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমার বাজারবাসী ও সকলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
স্থানীয় ইউপি সদস্য ইছরাক আলী বলেন, প্রায় সাড়ে ৪টার দিকে লেপের কারখানায় আগুন লাগে। আমাদের সকলের চেষ্টার প্রায় আধা ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নেভানোর পর জগন্নাথপুর থেকে ফায়ার সার্ভিসের টিম ঘটনা স্থলে আসে।