রাত ১০:২১,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে কিশোরীকে ধর্ষণ চেষ্টায় যুবক গ্রেফতার

জগন্নাথপুর প্রতিনিধি :
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার হবিবনগরে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের চেষ্টায় এক যুবককে গ্রেফতার করে আজ শুক্রবার (১৬ অক্টোবর) জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।
এঘটনায় কিশোরীর মা বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ এলাকাবাসী কিশোরীর মায়ের দায়ের করা মামলার বিবরণ থেকে জানা গেছে,১৩ বছরের কিশোরী সুনামগঞ্জ সরকারি বালিকা এতিমখানায় ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে। করোনা পরিস্থিতিতে এতিমখানা বন্ধ থাকায় সে জগন্নাথপুর এলাকার হবিবনগরে মায়ের ভাড়াটিয়া বাসায় চলে আসে।সেখানে প্রতিবেশী যুবক আলমগীর মিয়া(১৯) মেয়েকে খারাপ প্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় ১৪ অক্টোবর দুপুরে কিশোরী মেয়েকে ঘরে একা পেয়ে ওড়না দিয়ে মুখ বেধে ফেলে এবং তাকে ঝাপটে ধরে তখন কিশোরী মেয়ে বিবাদীকে বাধা প্রদানের চেষ্টা করে। তখন বখাটে যুবক আলমগীর ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেয়েটি চিৎকার দিলে আলমগীর কাউকে কিছু না বলার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ১৬ অক্টোবর জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কিশোরীর মায়ের অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত যুবককে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে।