সকাল ৬:৩৬,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে টিউমারে আক্রান্ত রোগীর জন্য সাহায্যের আবেদন

জগন্নাথপুর প্রতিনিধি :
জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সালদিগা গ্রামের পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থী ফুসফুসে টিউমারে আক্রান্ত হয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থীকে বাচাঁতে দেশ বিদেশের সকলের সাহায্য কামনা করেছে তার পরিবার।
শিশুর পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সালদিঘা গ্রামের আবুল খালিকের স্কুল পড়ুয়া মেয়ে রোগে আক্রান্ত হওয়ার পর ডাক্তারী পরীক্ষা করালে তার ফুসফুসে টিউমার ধরা পড়েছে। রাজধানী ঢাকার প্যানপ্যাসিফিক হাসপাতালে রোগটি ধরা পড়ে। ডাক্তারের নির্দেশনা অনুযায়ী সাময়িক ভাবে একটি অপারেশন করা হয়। এখন ছয় মাসে ছয়টি ইনজেকশন দেওয়া খুব জরুরী প্রয়োজন।
একটি ইনজেকশনের দাম আশি হাজার টাকা লাগে মোট ছয়টি ইনজেকশনের দাম চার লক্ষ আশি হাজার টাকা। এখন তার পরিবার এই ইনজেকশনের গুলো খরচ চালাতে অক্ষম, এই মেয়েটা কে বাঁচাতে তার পরিবার দেশ এবং দেশের বাহিরের ভাই-বোনদের কাছে সাহায্যের জন্য হাত বাড়ানো আহবান জানান।
তার বাবা এ প্রতিনিধিকে জানান, আমার স্কুল পড়ুয়া মেয়েটি বাচঁতে চায়। স্কুলের মেধাবী ছাত্রীকে বাঁচাতে আপনারা একটু হলেও সাহায্যের হাত বাড়িয়ে দিন যার তৌফিক যতটুকু আছে সামর্থ্য অনুযায়ী একটু সাহায্য করুন। মেয়েটাকে বাঁচাতে সবাই মিলে সহযোগিতা করুন।
যোগাযোগের নাম্বার: ০১৭৫৯০৩৪৩৩৬