সকাল ১১:৫৪,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে নৌকার মাঝি হতে চান ছয়জন

রেজুওয়ান কোরেশী, জগন্নাথপুর :
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন ছয়জন প্রার্থী।
আজ শনিবার দুপুরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে প্রার্থী চুড়ান্ত করতে উপজেলা আওয়ামী ও পৌর আওয়ামী লীগের যৌথ সমন্বয়ে পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুল আহাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়ার পরিচালনায় এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা, পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বশীলরা বক্তব্য দেন। এসময় সভায় এসভায় উপস্থিতি থেকে দলীয় প্রার্থী হিসেবে ছয় প্রার্থী তাঁদের নাম ঘোষনা দেন। তাঁরা হলেন গেল নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জগন্নাথপুর পৌরসভার মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান, যুক্তরাজ্যের মিডল্যান্ড আওয়ামী লীগের সভাপতি আকমল খান, জেলা পরিষদের সদস্য জেলা আওয়ামী লীগ নেতা মাহতাবুল হাসান সমুজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র ও প্রচার সম্পাদক আব্দুল জব্বার।
গত বুধবার নির্বাচন কমিশন দ্বিতীয় দফায় জগন্নাথপুর পৌরসভাসহ দেশের ৬১টি পৌরসভার তফশিল ঘোষনার করে। যার প্রেক্ষিতে আজ আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনয়নের জন্য বৈঠক ডাকা হয়।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন ও সাধারাণ সম্পাদক রেজাউল করিম রিজু বলেন, জেলা কমিটির নির্দেশনায় দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য আমরা সভা করেছি। তৃনমুল নেতাকর্মীদের মতামতের ভিত্তিত্বে বর্তমান পৌর মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া সহ তিনজনের মনোয়ন প্রত্যাশীর নাম জেলা কমিটির নিকট পাঠানো হবে।