ভোর ৫:০৯,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে প্রবাসী আ.লীগ নেতার শীতবস্ত্র বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি :
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের উদ্যাগে সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বুধবার (২২ জানুয়ারি) জগন্নাথপুর পৌরসভা ও উপজেলার ৮টি ইউনিয়নে সুবিধাবঞ্চিত দরিদ্র ৫ শতাধিক মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে জনপ্রতি একটি করে কম্বল বিতরণ করা হয়।
জগন্নাথপুর পৌরশহরের ভবেরবাজার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে বুধবার দুপুরে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, যুক্তরাজ্য আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুক ইবনে আনিস, প্রবাসী আওয়ামী লীগ নেতা আকমল খান, রাকিব আলী, বদরুল কামালী, বাদশা মিয়া ও জগন্নাথপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া।
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান বলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগ দেশের সকল দুর্যোগে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে দাঁড়ায়। যার ধারাবাহিকতায় এবার বেদে সম্প্রদায়, হরিজন সম্প্রদায়সহ আমরা সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে একটি করে এক হাজার মানুষের মধ্যে কম্বল বিতরণ করছি।