রাত ১০:৪২,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

তাহিরপুরের পল্লী চিকিৎসক গোলামনুর আর নেই

তাহিরপুর প্রতিনিধি :
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের গোলকপুর গ্রামের পল্লী চিকিৎসক ডা. গোলামনূর আর নেই। ( ইন্না-লিল্লাহ…. রাজিউন)।
বৃহস্পতিবার রাত আনুমানিক আড়াইটার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, তাহিরপুর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান, ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খসরুল আলম, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোদাচ্ছির আলম সবুল, সাংবাদিক এম.এ রাজ্জাক প্রমুখ।
পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার সন্ধায় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে রাতে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে কার্ডিওলজী বিভাগে ভর্তি করা হয়।
পরে চিকিৎসারত অবস্থায় রাত আড়াইটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শুক্রবার দুপুর দুইটার দিকে বালিয়াঘাট বাজার জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে সুলেমানপুর পারিবারিক গোরস্থানে তাকে দাপন করা হয়।