রাত ৯:৫৩,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন

তাহিরপুর প্রতিনিধি:

তাহিরপুর প্রতিনিধি:

তাহিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র ছেলের হাতে বাবা খুন হয়ছে। শনিবার(২৮ নভেম্বর) রাতে সুনামগঞ্জের তাহিরপুরের বাদাঘাটে এ ঘটনা ঘটে। নিহতের পিতা বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত ফালু মিয়া।

পুলিশ রাতেই অভিযান চালিয়ে পালিয়ে থাকা ঘাতক নাজমুল হাসানকে আটক করেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার রাতে বাদাঘাট বাজারের হাজী রজব আলী মার্কেটে ছেলে নাজমুল হাসানের নিজ দোকানের সামনে বাবা ইসলাম উদ্দিন (৫০) ও ছেলের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ছেলে নাজমুল হাসান তার বাবার উদ্ভূত আচরণ ক্ষিপ্ত হয়ে সুপারি কাটার যন্ত্র (লোহার যাতি/সরতা) দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হয়ে সে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় নাজমুল হাসান দোকান রেখে পালিয়ে যাই।

গুরুতর আহত ইসলাম উদ্দিনকে স্থানীয়রা উদ্ধার করে নিকটস্থ চিকিৎসক হাফিজ উদ্দিনের চেম্বারে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে রাতেই তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার ও বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মাহমুদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার বলেন, রাতেই ঘাতক নাজমুলকে আটক করা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই বাদী হয়ে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।