রাত ৯:০২,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

তাহিরপুরে নিখোঁজের ৩দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

তাহিরপুর প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুরে নিখোঁজের তিন দিনের মাথায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) ভোরে মানিগাঁও স্কুল সংলগ্ন রাস্তার নিচ থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত গৃহবধূ উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের আলাল উদ্দিনের স্ত্রী ফুলবানু বেগম (৩৮)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে গৃহবধূ তার ছোট ছেলের খোঁজে বাড়ি থেকে বের হয়। ছেলের খোঁজে বের হয় সে নিজেই আর বাড়ি ফিরে আসেনি। সকালে পরিবারের লোকজন তার সন্ধানে বের হয় কিন্তু অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধান পাইনি।

আজ বুধবার ভোরে নামাজ থেকে ফেরার পথে মুসল্লীরা প্রথমে নিখোঁজ মহিলার মরদেহ কুকুরে টানাহেঁচড়ার করছে অবস্থায় দেখতে পায় এবং আত্মীয় স্বজনদের খোঁজ দেয়া হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম জানান, নিখোঁজের বিষয়টি নিহত গৃহবধূর বড় ছেলে গত একদিন আগে আমাকে জানিয়েছে। আমি তাদের পরামর্শ দিয়েছি নিখোঁজের বিষয়টি পুলিশকে জানানোর জন্য।

তাহিরপুর থানার ওসি মো.আব্দুল লতিফ তরফদার বলেন, নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। লাশের একটি অংশ শিয়াল অথবা কুকুরে খেয়ে ফেলেছে। এ ঘটনায় তাহিরপুর থানায় মামলার প্রস্ততি চলছে।