রাত ৯:২১,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

তৃণমূলকে ঢেলে সাজাতে যুবদলের সাংগঠনিক সফর

তাহিরপুর প্রতিনিধি :
তৃণমূলকে ঢেলে সাজানোর পাশাপাশি সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে সুনামগঞ্জ জেলা যুবদলের সাংগঠনিক সফর শুরু হয়েছে।
এ লক্ষ্যে সুনামগঞ্জ জেলা যুবদলের আওতাধীন উপজেলা, থানা ও পৌরসভা ইউনিটের জন্য ৮টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো. শওকত ও সা. সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ কয়েছ এসব সাংগঠনিক টিমের অনুমোদন করেছেন।
জেলা যুবদলের সহ-সভাপতি ও তাহিরপুরের সাংগঠনিক টিমের নেতৃত্বে থাকা অ্যাডভোকেট মোশাহিদ আলী জানান, যুবদলকে ঢেলে সাজানো, গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে জেলা যুবদলের নেতৃবৃন্দের সমন্বয়ে ৮টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে।
তিনি আরো বলেন, এসব টিমকে আগামী ৭ দিনের মধ্যে উপজেলার তৃণমূলের নিবেদিত সকল নেতা-কর্মীদের নিয়ে প্রতিটি ইউনিটে কর্মী সমাবেশ করার মধ্য দিয়ে যুবদলের সকল স্তরের কর্মী ও নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী দিন তারিখ ধার্য করবে আহ্বায়ক কমিটি গঠন করার জন্য এবং এসব আহবায়ক কমিটিতে দলের দুর্দিনে নিবেদিত থেকে যারা হাল ধরে আছেন এখনো পর্যন্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ অবশ্যই তাদেরকে যথাযথ ভাবেই মূল্যায়ন করবে।
তাহিরপুর থানার সাংগঠনিক সফরে জেলা যুবদলের সহ-সভাপতি অ্যাডভোকেট মোশাহিদ আলীর নেতৃত্বে রয়েছেন, সহ সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমেদ, দপ্তর সম্পাদক শাহ আলম, সহ কোষাধ্যক্ষ মাহবুব মল্লিক, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আল মেনন, সহ গ্রাম সরকার বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য আজিজুল হক, তুরন খান।