রাত ৯:১৭,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দক্ষিণ সুনামগঞ্জে খেলাফত মজলিসের ত্রান বিতরণ

দ. সুনামগঞ্জ প্রতিনিধি :
দক্ষিণ সুনামগঞ্জে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে খেলাফত মজলিস।
বোধবার (২২ এপ্রিল) বিকালে খেলাফত মজলিস দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ও খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাওলানা শেখ মুশতাক আহমেদের অর্থায়নে উপজেলার ৬০ টি হতদরিদ্র পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পিয়াজ, তেল ও লবণ।
ত্রানসামগ্রী বিতরণ কার্যক্রমের তত্ত্বাবধান করেন খেলাফত মজলিস দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা নুরুল ঈমান ও সাধারণ সম্পাদক মাওলানা শামীম আহমদ।
এ সময় খেলাফত মজলিস উপজেলা শাখার সভাপতি মাওলানা নুরুল ঈমান বলেন, করোনা ভাইরাসে সাধারণ খেটে খাওয়া মানুষ একেবারে কর্মহীন হয়ে পড়েছে। তাই সমাজের বিত্তবান ব্যক্তিরা এদের পাশে দাড়ানো অপরিহার্য। অন্যদিকে নিজেদের স্বাস্থ্য সুরক্ষায় বাড়িতে অবস্থান করা একান্ত প্রয়োজন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শাখার সহ সভাপতি মাওলানা ফয়জুর রহমান, মাওলানা ফারুক আহমেদ, সহ সাধারণ সম্পাদক মাও. সাজ্জাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল লতিফ, মাওলানা মাশুক আহমেদ, হাসান আহমেদ, ক্বারী হুসাইন আহমদ, মাওলানা ইউসুফ সিদ্দিকী, রশিদ আহমেদ, মাওলানা ইউসুফ আলী প্রমুখ।