সকাল ১১:৪৮,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দিনভর ভোগান্তির পর জগন্নাথপুরে ধর্মঘট প্রত্যাহার

জগন্নাথপুর প্রতিনিধি :
দুই মাসের মধ্যে সড়কের সংস্কার কাজ বাস্তবায়নের মাধ্যমে সড়কটি যান চলাচলের উপযোগী করে দেওয়ার আশ্বাসের প্রেক্ষিতে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
মঙ্গলবার ( ১ সেপ্টেম্বর বিকেলে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাথে বৈঠকে এ সিদ্ধান্ত হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা প্রকৌশলী এলজিইডি গোলাম সারোয়ার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী,পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি নিজামুল করিম সহ পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান,পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের দাবির প্রেক্ষিতে সড়কের গর্তগুলো ভরাট করে সড়কটি যান চলাচলের উপযোগী করে দেওয়া হবে বলে স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির পক্ষ থেকে আশ্বাস দিলে শ্রমিকরা ধর্মঘট প্রত্যাহার করেন।
পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি নিজামুল করিম জানান, প্রশাসনের পক্ষ থেকে আশ্বাসের প্রেক্ষিতে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। এখন থেকে গাড়ি চলবে।