দুপুর ১:২৭,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

দিরাইয়ে করোনায় প্রথম ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের দিরাইয়ে করোনায় আক্রান্ত হয়ে কমরুননেছা (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার করিমপুর ইউনিয়নের করিমপুর গ্রামের ওয়াছির মিয়ার স্ত্রী। বিষয়টি সোমবার দুপুরে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন।
সোমবার (১৩ জুলাই) ভোরে নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় মারা যান তিনি। এনিয়ে সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মোট ১০ জনের মৃত্যু হলো।
করিমপুর ইউনিয়ন পরিষদের মেম্বার নজরুল ইসলাম বলেন, গত ৮ জুলাই সর্দি কাশি জ্বর নিয়ে করোনা টেস্টের জন্য দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন তিনি। পরদিন ৯ জুলাই জানা যায় তিনি করোনা পজিটিভ। এরপর থেকে চিকিৎসকের পরামর্শে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন। সোমবার ভোর ৫টায় তিনি মৃত্যুবরণ করেন।
দিরাই উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ বলেন, করোনায় মৃত ব্যক্তির দাফনে গঠিত কমিটি কমরুননেছার দাফন করবে। আমরা তাদের বলে দিয়েছি যেন স্বাস্থ্যবিধি মেনে দাফন কাজ সম্পন্ন হয়।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ১০ জনের মৃত্যু হলো।
উল্লেখ্য, গেল ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। ওইদিনই সুনামগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসন। পরবর্তীতে লকডাউন শিথিল হয়ে গেলে বাড়তে তাকে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। সোমবার পর্যন্ত সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৭৯ জন এবং সুস্থ হয়েছেন মোট ৮২১ জন।