সকাল ১১:৩৬,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দিরাইয়ে ৭ লক্ষ টাকার লোভে ঘুমন্ত বাবার উপর ছেলের হামলা!

দিরাই প্রতিনিধি :
সুনামগঞ্জের দিরাইয়ে ৭ লক্ষ টাকার লোভে ঘুমন্ত পিতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে আপন ছেলে । আহত পিতার নাম আফসর উদ্দিন (৬০)।
মঙ্গলবার সকালে উপজেলার জগদল ইউনিয়নের কামরিবীজ গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত পিতাকে প্রথমে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হামলাকারী ছেলে কামাল (২৭)কে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, আফসর উদ্দিনের বাড়ীর সীমানা নিয়ে তার আপন ভাই লোকমান উদ্দিন ও আব্দুল মান্নানের সাথে পুরনো বিরোধ রয়েছে। এনিয়ে আদালতে মামলা চলছে। হামলার পর আটক হামলাকারী কামাল মিয়া গ্রামবাসীর কাছে বলেছে, তাদের প্রতিপক্ষ লোকমান উদ্দিনের পুত্র সাদিকের স্ত্রী ও আব্দুল মান্নান তাকে ৭ লক্ষ টাকার প্রলোভন দিয়ে তার বাবাকে হত্যা করতে বলে। সেই টাকার লোভে মঙ্গলবার সকালে ঘুমন্ত বাবার উপর ধারারো অস্ত্র দিয়ে প্রাণে মারার উদ্দেশ্যে হামলা চালায় সে।
দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে হামলাকারী কামাল মিয়াকে আটক এবং হামলায় ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। হামলাকারী খারাপ প্রকৃতির লোক, সে একজন জুয়াড়ি। নিজেই বাবাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে বলে জানিয়েছে। এর পেছনে অন্য কোন কিছু রয়েছ কিনা তাও গুরুত্বসহকারে দেখা হচ্ছে।