রাত ৪:৩৮,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দিরাই পেরুয়া গ্রামের ১২ পাড়া লকডাউন

দিরাই প্রতিনিধি :
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের এক যুবকের করোনা শনাক্ত হওয়ায় ওই গ্রামের ১২ টি পাড়া লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডে ২৬ টি পাড়া নিয়ে বিশাল গ্রাম পেরুয়ার লকডাউন এলাকা লাল নিশানা টানিয়ে চিহ্নিত করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ স্বাক্ষরিত প্রকাশিত গণবিজ্ঞপ্তি সূত্রে মাধ্যমে এ তথ্য জানা যায়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, পেরুয়া গ্রামের (বাজারহাটি, লামাহাটি, বক্তারপুর, পশ্চিমহাটি, পূর্বহাটি, ইদুলপুর, ছোটহাটি, বাকাহাটি মধুপুর, হাসনাবাদ, নূরপুর, শেরপুর) এলাকায় ২৩ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অবরুদ্ধ ঘোষণা করা হলো। উল্লেখিত স্থানসমূহের সাথে সংশ্লিষ্ট লোকজন এবং জনগণের চলাচল কঠোরভাবে সীমিত করা হলো। এখানকার লোকজনদের অবশ্যই ঘরে হোমকোয়ারেন্টিনে থাকতে হবে জানিয়ে বিজ্ঞপ্তিতে অবরুদ্ধ এলাকার জরুরী পরিসেবা যেমন চিকিৎসা, খাদ্যদ্রব্য সরবরাহ, কৃষি পণ্য, জ্বালানি, সংবাদপত্র, জরুরী ও নিত্যপ্রয়েজনীয় পণ্য এবং কাঁচাবাজারসহ সকলপ্রকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা প্রদান করা হয়।