বিকাল ৫:০৪,   শুক্রবার,   ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দুই উপজেলার সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

নিউজ ডেস্ক :
সুনামগঞ্জের তাহিরপুর ও বিশ্বম্ভরপুর উপজেলার ২৫ জন কর্মরত সাংবাদিকদের নিয়ে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। ‘সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ’ শিরোনামে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালা শেষে শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে আনুষ্ঠানিক ভাবে সনদপত্র বিতরণ করা হয়।
এর আগে শুক্রবার বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনায় এ কর্মশালা শুরু হয়।
কর্মশালা প্রশিক্ষণ প্রদান করেন, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) মো. মুনজুরুল আলম, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের উপপরিচালক (প্রশাসন) সৈয়দ জাহিদুল ইসলাম, উপ পরিচালক আবুজার গাফফারী, সহকারী পরিচালক নাফিস আহমেদ, মো. আব্দুল মান্নান, জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন।
প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) মো. মুনজুরুল আলম।
এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মণ ও তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম। সব শেষে অংশগ্রহণকারী ২৫ জন সাংবাদিকদের ৪টি গ্রুপে বিভক্ত করে গত দুইদিনের প্রশিক্ষণের বিষয়বস্তু নিয়ে প্রতিবেদন তৈরি করতে বলা হয়।