ভোর ৫:৩২,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দোয়ারায় পাওনা টাকা চাওয়ায় যুবককে হত্যা

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের পূর্ব মাছিমপুর গ্রামের পাওনা টাকা চাওয়ায় রহিম মিয়া (২৭) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।
সোমবার গভীর রাতে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয় রহিমের। সে দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের পূর্ব মাছিমপুর গ্রামের বাসিন্দা মজর আলী ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (২০মার্চ) সন্ধ্যায় দোয়ারা পশ্চিম বাজারে নিহত রহিম মিয়া একই  গ্রামের বাসিন্দা আলী হোসেনের কাছে মাছ বিক্রির পাওনা  ২০০ টাকা চাইতে যায়। টাকা চাওয়ার পর আলী হোসেন ও তার লোকজন বড় কাঠের টুকরা ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তাকে মাথায় বুকে আঘাত করে। এ গুরুতরভাবে আহত হন রহিম মিয়া। পরে স্থানীয় লোকজন নিহত রহীম মিয়াকে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে নিয়ে গেলে সেখানে উন্নত চিকিৎসকরা সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে চিকিৎসাধীন অবস্থায় পরে মারা যায় রহিম মিয়া।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল হাশেম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগে মারামারি মামলা ছিলো। এখন আমরা শুনেছি সে নাকি মারা গেছে। এই মামলাই হত্যা মালার ধারা সংযুক্ত করে দেয়া হবে।