দুপুর ১২:৫০,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

দ. সুনামগঞ্জে ৩০০ পরিবারের মাঝে সুস্বাদের খাদ্যসামগ্রী বিতরণ

দ. সুনামগঞ্জ প্রতিনিধি :
প্রাণঘাতি করোনা ভাইরাসে গৃহবন্দী হওয়া বেকার ও অসহায় পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন দক্ষিণ সুনামগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী শাফিউল ইসলাম সুস্বাদ।
রবিবার (১২ এপ্রিল) দুপুরে সুস্বাদের বাবা রফিকুল ইসলাম রকুর পরিকল্পনায় সুস্বাদের নিজস্ব অর্থায়নে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩০০ টি হতদরিদ্র পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল , ডাল, আলু, লবন ও ভোজ্য তেল।
খাদ্য সামগ্রী বিতরণকালে সার্বিক সহযোগীতা করেন, মর্নিংবার্ড কিন্ডারগার্টেনের পরিচালক মাহমুদুল ইসলাম লালন, সাংবাদিক জামিউল ইসলাম তুরান ও রাজনীতিবিদ কামাল পারভেজ সাজন।
এ সময় শাফিউল ইসলাম সুস্বাদ বলেন, বাংলাদেশে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করছে। এমন অবস্থায় ঘরবন্দী থাকায় অনেকেই অনাহারে-অর্ধাহারে দিনযাপন করছেন। সমাজের এসব নিম্নবিত্ত অসহায় মানুষের মুখে খাবার তুলে দেওয়া আমাদের প্রত্যেকের কর্তব্য। তিনি আরও বলেন, আমি আমার পরিবারের সদস্যদের সহযোগিতায় সবসময় চেষ্টা করি অসহায়দের পাশে দাঁড়াতে। এবারও আমার সাধ্যমত চেষ্টা করেছি।
এসময় উপস্থিত ছিলেন, পাগলা সরকারী মডেল হাইস্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মাওলানা ফয়জুল বারি, সাংবাদিক আলাল হোসাইন,সাংবাদিক নেওয়াজ প্রমুখ।