বিকাল ৫:০৯,   শুক্রবার,   ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দ. সুনামগঞ্জ মানবকল্যান সংস্থার সাবান বিতরণ

দ. সুনামগঞ্জ প্রতিনিধি:
মরনঘাতি করোনাভাইরাস প্রতিরোধে এগিয়ে এসেছে সমাজসেবা অধিদপ্তর সুনামগঞ্জ জেলা শাখার রেজিষ্টারভূক্ত স্বেচ্ছাসেবী সংগঠন ‘দক্ষিণ সুনামগঞ্জ মানবকল্যান সংস্থা’।
করোনা থেকে রক্ষা পেতে ও জীবানুমুক্ত থাকতে সাবান বিরতণ করেন সংস্থার সদস্যরা।
শুক্রবার(২৭ মার্চ) সকালে উপজেলার পাগলা বাজারে সংস্থার অস্থায়ী কার্যালয়ে ভীড় এড়িয়ে একজন করে সদস্যবৃন্দ ও দুঃস্থদের মাঝে এ সাবান বিতরণ করা হয়। 
এসময় সংস্থার সদস্যরা বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। আমাদের সচেতনতা আর মহান আল্লাহর কৃপা ছাড়া এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে না। কাজেই সবাই পরিষ্কার পরিচ্ছন্ন থাকুন। বাড়িতে থাকুন। বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।
এসময় উপস্থিত ছিলেন, সংস্থার সভাপতি ময়না মিয়া, সহ-সভাপতি মুজিবুর রহমান, শাহ আলম, সাধারণ সম্পাদক ফরমান উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মাস্টার শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ জমিরুল হক, সহ-কোষাধ্যক্ষ নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. শাহিন মিয়া, সহ- ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইসলামুল হক জয়েন, সমাজ কল্যাণ সম্পাদক ফখর উদ্দিন, সহ- সমাজ কল্যাণ সম্পাদক বাবলু মিয়া, দপ্তর সম্পাদক রুহুল আমীন, সহ-দপ্তর সম্পাদক নেওয়াজ আহমদ, ও সহ- প্রচার সম্পাদক আলাল হোসেন প্রমুখ।