রাত ৮:৫৬,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ধর্মপাশায় সাংবাদিকদের সাথে সেনাবাহিনী’র মতবিনিময়

ধর্মপাশা প্রতিনিধি :
করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত এবং সামাজিক দুরত্ব বাজায় রেখে চলতে সুনামগঞ্জের ধর্মপাশায় কর্মরত সাংবাদিকদের সাথে সেনাবাহিনী সদস্যদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য দেন, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব, ৪০ বীর পদাতিক ডিভিশনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমতিয়াজ, ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. ইসহাক মিয়া, দৈনিক সংবাদ প্রতিনিধি সাইফ উল্লাহ, আমাদের সময় প্রতিনিধি সাজিদুল হক, কালেরকণ্ঠে প্রতিনিধি হাফিজুর রহমান চয়ন, যায়যায়দিন প্রতিনিধি মো. মিঠু মিয়া, প্রথম আলো প্রতিনিধি সালেহ আহমদ প্রমুখ।
লেফটেন্যান্ট কর্নেল ইমতিয়াজ বলেন, ‘করোনাভাইরাস প্রতিরোধে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি গণমাধ্যম কর্মীদের বিশেষ ভূমিকা রাখতে হবে। সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারের প্রতি আহŸান, নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধোয়া, সামাজিম দুরত্ব বজায় রেখে চলা, কোনো কারণ ছাড়া বাসা বাড়ি থেকে বাহিরে না যাওয়ার বিষয়টি বেশি বেশি প্রচার করা জন্য সাংবাদিকদের প্রতি আহŸান জানান।’