সকাল ১১:২৪,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ধোপাখালিতে ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত দুই যুবকের পরিবার হোম কোয়ারেন্টিনে

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ শহরের উত্তর ষোলঘরে(ধোপাখালি)ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত দুই যুবক স্বজনদের বাসায় অবস্থান নেয়ায় দুটি পরিবারকে হোম কোয়ারেন্টিনে পাঠিয়েছে পুলিশ। বুধবার সকালে সুনামগঞ্জ সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দুটি পরিবারকে হোম কোয়ারেন্টিনে পাঠায়।
এঘটনার পর এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার ও মঙ্গলবার উত্তর ষোলঘরে(ধোপাখালি) আব্দুল খালিকের মালিকাধীন জাহান মঞ্জিলের প্ল্যাটের প্রথম তলা ও তৃতীয় তলায় ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত ‍দুই যুবক তাদের আত্নীযয়ের বাড়িতে উঠে। মঙ্গলবার রাতে বিষয়টি জানাজানি হয়। প্রথম বিষয়টি ঔদুটি পরিবার অস্বীকার করে। পরে এলাকাবাসীর চাপে ঢাকা ও নারায়নগঞ্জ থেকে দুই যুবক ফেরার বিষয়কটি বাসার ভাড়াটেরা স্বীকার করে। এর মধ্যে তৃতীয় তলার ভারাটের বাসায় আসা নারায়নগঞ্জ ফেরত যুবক মঙ্গলবার দুপুরেই জেলার দোয়ারা বাজার উপজেলার বেটিরগাঁও গ্রামে চলে যায় বলে স্বজনরা জানান। পরে প্রথম তলায় অবস্থান নেয়া ঢাকা ফেরত যুবককে গৃহবন্ধী করে রাখেন এলাকাবাসী । ঢাকা ফেরত যুবক পালিয়ে যাবার আশঙ্কায় সারা রাত এলাকাবাসী জাহান মঞ্জিলের সামনে পাহারা বসান।সকালে সদর থানার একটি পুলিশের দল ঘটনাস্থলে গিয়ে দুটি পরিবার কে হোম কোয়ারেন্টিনে থাকার নিদেশ দেয়। দুটি পরিবারের লোকজনকে ঘরের বাইরে বের না হওয়ার নিদেশনা দেয়া হয়।
এলাকার বাসিন্ধা মমতা ইসলাম বলেন, ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত যুবকদের এলাকায় প্রকাশ্যে ঘুরোঘুরি এবং আড্ডা দিতে দেখা গেছে। হোম কোয়ারেন্টিনে দুটি পরিবারকে পাঠালেও আমাদে মধ্যে আতঙ্ক বিরাজ করছে।