দুপুর ১২:২২,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

নেতা শুধু এক জনই, তিনি শেখ হাসিনা : শফিক

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, আমি আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার কয়েকটি বার্তা দিতে এসেছি। আমাকে সিলেট বিভাগের দায়িত্বে দেওয়া হয়েছে। আমি নেত্রীর প্রতিনিধি হিসেবে হাজির হয়েছি। আগামী দিনে বাংলাদেশ আওয়ামী লীগকে অতীতের চেয়ে আরো অনেক সমৃদ্ধ শক্তিশালী লোক দিতে।
আমি কোন ব্যক্তির পক্ষে স্লোগান শুনতে চাই না। কোন নেতার পক্ষে স্লোগান শুনতে চাই না। নেতা শুধু এক জনই, তিনি শেখ হাসিনা।
সাখাওয়াত হোসেন আরো শফিক বলেন, দলের নাম করে আমি অপকর্ম করেই যাবো এবং দল শুধু অপবাদ নিয়েই যাবে এটি আর হতে পারে না। আপনারা যদি ঐক্যবদ্ধ ও নীতি নৈতিকতায় ঠিক থাকেন তাহলে আমি কথা দিচ্ছি আপনাদের পাশে সবার আগে জোরালো অবস্থান নিবো। আমি আগামীতে আপনাদের সাথে নিয়ে আপনাদের কার্যক্রম দেখে এই সুনামগঞ্জের প্রতিনিধি হয়ে সকল বার্তা পৌছে দিবো। কিন্তু শুধু মাইকে বড় বড় কথা বলবো হাততালি নিবো আর হারিয়ে যাবো সেটা হবে না।
মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর হাসন রাজা মিলনায়তে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের পরিচালনায়, জেলা আ.লীগের সহ সভাপতি আফতাব উদ্দিন, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সহ সভাপতি মুক্তিযোদ্ধা মতিউর রহমান, অবনী মোহন দাম, অ্যাড. শফিকুল আলম, খায়রুল কবির রুমেন, পৌর মেয়র নাদের বখত, যুগ্ম সাধারণ সম্পাদক নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, শাহ আবু নাসের, নূরে আলম ছিদ্দিকী উজ্জ্বল প্রমুখ।