রাত ৪:৩৯,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পর্যটকদের মোটরসাইকেলের ধাক্কায় ২ শিশু আহত

নিউজ সুনামগঞ্জ ডেস্ক :
সুনামগঞ্জের পর্যটনকেন্দ্র তাহিরপুরে ঘুরতে আসা পর্যটকদের মোটরসাইকেলের ধাক্কায় দুই শিশু গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত ২ শিশু হলো উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামের মনিরুজ্জামানের ছেলে মো. এবাদউল্লাহ (৫) ও মেয়ে কুলসুমা বেগম (৭)।
জানা যায়, শনিবার দুপুরে নেত্রকোনা জেলার বারহাট্রা থানার দুর্গাপুরের সাদুপাড়া গ্রামের মো. রজব আলী মাষ্টারের ছেলে আনোয়ার হাসানের নেতৃত্বে ৭টি মোটরসাইকেল যোগে ঘুরতে আসা মোট ১৪জন পর্যটক টাঙ্গুয়ার হাওরসহ তাহিরপুরের অন্যান্য পর্যটন স্পট দেখার উদ্দেশে বের হন।
একপর্যায়ে বালিয়াঘাট নতুন বাজার থেকে টাঙ্গুয়ার হাওরে যাওয়ার পথে বালিয়াঘাট গ্রামের সামনের রাস্তায় দুই শিশুকে মোটরসাইকেলে ধাক্কা দেয়া হয়। এতে করে দুই শিশু পাকা রাস্তার উপর ছিটকে পড়ে।
গুরুতর আহত ২ শিশুকে আত্মীয় স্বজনরা উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করেন।
এ ঘটনায় গুরুতর আহত ২ শিশুর পরিবারের লোকজন বিক্ষুব্ধ হয়ে পর্যটকদের ৭টি মোটরসাইকেল মধ্যে ১টি মোটরসাইকেল আটক করে ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করেন।
ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আবু মুসা জানান, ঘটনার খবর পেয়ে আহত ২ শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পরিবার থেকে থানায় এখনও কোন অভিযোগ দেয়া হয়নি।