রাত ৯:২০,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকীতে ৩০ গৃহহীন পরিবারে পেল ঘরের চাবি

স্টাফ রিপোর্টার :
‍‍‍‍”শেখ হাসিনার অবদান, গৃহহীনদের বাসস্থান” এ স্লোগানের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে তিনটি গুচ্ছ গ্রামের ৩০ পরিবারকে ঘরের চাবি তুলে দিলেন জেলা প্রশাসক।
মঙ্গলবার সকালে সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে গৃহহীন ও ভূমিহীন ৩০ টি পরিবারের মাধ্যে এ ঘরে চাবি তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মিজানুর রহমান, স্থানীয় সরকারের উপ-পরিচালক মো, এমরান হোসেন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন প্রমুখ।
জেলা প্রশাসক মো, আব্দুল আহাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান বাংলাদেশে কেউ গৃহহীন থাকুক। তার উদ্যোগে বাংলাদেশের গুচ্ছগ্রাম তৈরি করে সেখানে গৃহহীন ও ভূমিহীনদের থাকার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে। সুনামগঞ্জে জাতির জনক ও সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ৩০টি পরিবারের মধ্যে ঘরের চাবি তুলে দিলাম।