রাত ৯:১৫,   বৃহস্পতিবার,   ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

যতদিন বন্যা থাকবে, ততদিন ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে -পীর মিসবাহ

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নে ২০০ জন বন্যার্ত মানুষের মাঝে শুকনা খাবার ও পানি বিশ্বদ্ধ করণ ট্যাবেলট বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের আয়োজনেও সুরমা ইউনিয়নের রহমতপুর গ্রামে শুকনা খাবার ও পানি বিশ্বদ্ধ করণ ট্যাবেলট বিতরণ করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, সদর উপজেলার প্রকল্প কর্মকর্তা মানিক মিয়া, জেলা জাতীয় পার্টির নেতা আব্দুর রশিদ, সাজ্জাদুর রহমান সাজু, সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।
শুকনা খাবার বিতরণ শেষে জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, যতদিন বন্যা থাকবে, ততদিন ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে এবং পানি কমে যাওয়ার সঙ্গে সঙ্গে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।
তিনি আরো বলেন, আমাদের কাছে ত্রাণ পর্যাপ্ত পরিমাণের আছে, আপনাদের যে কোন সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করবেন। একটা কথা মনে রাখবেন আমি আপনাদের সন্তান, আপনাদের সাথে আমার আত্মার সর্ম্পক, আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার জন্য নির্বাচিত করেছেন সুতারাং আমি আপনাদের পাশে সব সময় আছি থাকব।