বিকাল ৫:১৮,   শুক্রবার,   ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শোক দিবসে জাতির জনকের প্রতি সুনামগঞ্জ প্রেসক্লাবের শ্রদ্ধা


স্টাফ রিপোর্টার :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে সুনামগঞ্জ প্রেসক্লাব। শনিবার বেলা ১১ টায় শহরের পুরাতন কোর্টস্থ ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ কান্তি দে’এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একে এম মহিমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, কবি ও সাংবাদিক ইকবাল কাগজী, প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক খলিল রহমান, রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক জনকণ্ঠ ও মাছরাঙা টিভি’র জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি কামরুল হাসান চৌধুরী, দৈনিক সুনামগঞ্জের খবরের সহকারী সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাসান শাহীন, দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি অ্যাডভোকেট আনোয়ার হোসেন, চ্যানেল ২৪’এর জেলা প্রতিনিধি অ্যাডভোকেট এ আর জুয়েল, সিলেট বানী’র জেলা প্রতিনিধি মাসুক মিয়া, বাংলা নিউজ ২৪’এর জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীর, সাংবাদিক দিলাল আহমদ, রেজাউল হক, সোহানুর রহমান সোহান, কামরান আহমদ প্রমূখ।
এসময় বক্তারা বলেন, জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজে স্বচ্ছ থেকে দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধেও সোচ্চার থাকতে হবে সকলকে।