সকাল ৬:২৪,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে একদিনে আরও ৩৪ জনের করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে প্রতিনিয়ত বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। যেদিন তুলনামূলকভাবে নমুনা সংগ্রহ বেশি হচ্ছে সেদিন করোনা আক্রান্ত সংখ্যাও বৃদ্ধি পেয়েই যাচ্ছে। বুধবার রাতে সুনামগঞ্জের আরও ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি বুধবার রাতেই নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগী সংখ্যা দাঁড়ালো ১ হজার ২৪১ জনে।
জানাযায়, বুধবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ১৪৮ টি নমুনা পরীক্ষা করা হলে ৩৪ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ২২ জন, ছাতক উপজেলায় ৬ জন, দিরাই উপজেলায় ২ জন, জগন্নাথপুর উপজেলায় ১ জন ও বিশ্বম্ভরপুর উপজেলার ১ জন রয়েছেন। এ ছাড়া সুনামগঞ্জে বুধবার পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ৮৯৮ জন এবং করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ১১ জন।
সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সিলেটের ল্যাবে বুধবার পরীক্ষা করে সেখানে ৩৪ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে নতুন পুরাতন থাকতে পারে, তবে আক্রান্ত সবাইকেই বাড়িতেই আইসোলেশনে রাখা হবে এবং তাদের সংর্স্পশে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে।