সকাল ৯:২৫,   শনিবার,   ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে করোনায় আক্রান্ত আরও ৪ জন

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে নতুন করে আরও চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন ৯২ জন।
শুক্রবার (২২ মে) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪ জনের রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্ত সবাই সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।
শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারি অধ্যাপক জিয়াউল ফারুক জয় বিষয়টি নিশ্চিত করেছেন।
গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।
এদিকে শুক্রবার সিলেট জেলার নতুন আরও ৩৮ জন আর সুনামগঞ্জের ৪ জন নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৬০৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৭৪ জন, সুনামগঞ্জে ৯২, হবিগঞ্জে ১৫৬ ও মৌলভীবাজার জেলায় ৮৩ জন।
এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৫৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৮ জন, সুনামগঞ্জে ৫১, হবিগঞ্জে ৭০ জন এবং মৌলভীবাজার জেলায় ৮ জন।
অন্যদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে মারা গেছেন ১১ জন। এর মধ্যে সিলেট জেলায় ৮ জন, হবিগঞ্জে ১ জন ও মৌলভীবাজারে ২ জন। তবে সুনামগঞ্জে এখন পর্যন্ত করোনায় কোনো মৃত্যু নেই।