দুপুর ১২:৫৭,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে ৫শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দিল ছাত্রলীগ

নিউজ ডেস্ক :
সারাবিশ্ব এখন থমকে গেছে করোনা আতঙ্কে । বাংলাদেশেও যখন করোনা ভাইরাসের কারণে অনেক স্থানে জনজীবন স্থবির। তখন অসহায় নিরীহ শ্রমিকদের পরিবার ও কর্মহীন পরিবারের মাঝে চলছে হাহাকার ।
সরকারের পাশাপাশি সরকার দলীয় বিভিন্ন সংগঠন পর্যায়েও ত্রাণ সামগ্রী বিতরণ চলছে। অসহায়দের পাশে দাড়াতে পিছিয়ে নেই সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে ও ছাত্রলীগের নেতাকর্মীদের প্রত্যক্ষ সহযোগিতায় শহরের প্রায় ৫০০শতাধিক কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে চাল, পেয়াজ,ডাল, আলু, তেল, লবন দিয়ে একটি করে প্যাকেট প্রদান করেন।
জেলার বিভিন্ন পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে অসহায় গরীব খেটে খাওয়া পরিবারের হাতে তুলে দেন এই সকল ত্রাণ সামগ্রী।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, অসহায় মানুষ গুলো খুব কষ্টের মধ্যে দিন পার করছে, কারণ তারা কোন কাজ করতে পারছেনা। এমন ক্রান্তিকালীন সময়ে এই সকল ত্রাণ সামগ্রী পেয়ে অসহায় পরিবারগুলোর মুখে হাসি ফুটেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসার বার্তা পৌঁছে দিতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশনায় অসহায় মানুষগুলোর পাশে দাড়িয়েছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ।