সকাল ৬:১৪,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক :
সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ১০.০০ ঘটিকা থেকে দুপুর ২.০০ ঘটিকা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ সম্পন্ন হয়। ভোটগ্রহণ ও গননা শেষে সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও নির্বাচন কমিশনার মোহাম্মদ সুহেল মাহমুদ ফলাফল ঘোষণা করেন।
সাধারণ সম্পাদক পদে দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জি.এম.তাশহিজ কোন ভোট পাননি। অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে মোঃ রেজওয়ানুল হক রাজা ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জমিরুল হক তালুকদার কোন ভোট পাননি। কোষাধ্যক্ষ পদে আব্দুল্লাহ আল নোমান ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী সাজিদুর রহমান পেয়েছেন ০১ ভোট। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন প্রদীপ পাল নিতাই, শেরগুল আহমদ, মোঃ মুক্তাদির হোসেন, মোঃ আনসারুল হক বাবু, আবু জাকের, মোঃ সেজুল আহমদ, মোজাম্মেল হক মুনিম, মোঃ ইকবাল হোসেন, এডভোকেট শায়েস্তা উদ্দিন, মোঃ আকবর আলী, মোঃ সারাজ উদ্দিন, মোঃ দবির উদ্দিন, চৌধুরী আহমদ মুজতবা রাজী, জুনেল আহমদ রাজরান, গোলাম সাবেরীন সাবু ও মাহবুবুর রহমান।
উল্লেখ্য যে, সহ- সভাপতি পদে নাজির আহমদ চৌধুরী, পারভেজ আহমদ চৌধুরী, সিরাজুর রহমান সিরাজ, ইস্তিয়াক আহমদ শামীম, যুগ্ম সম্পাদক পদে জুনেদ আহমদ ও উজ্জ্বল বখ্ত, কার্যনির্বাহী সদস্য (সংরক্ষিত মহিলা) পদে দিলারা বেগম ও সঞ্চিতা চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।