সকাল ১১:৪১,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ থেকে নেত্রকোনা পর্যন্ত হবে শেখ হাসিনা উড়াল সেতু

জামালগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি বলেছেন, ফেনারবাক ইউনিয়নের কামধরপুর গ্রামে ৩ শত ৪১ টি এলাকায় বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। যার ব্যয় প্রায় ১ কোটি ৮ লক্ষ ১৮ হাজার টাকা। বর্তমান সরকার জনমানুষের উন্নয়নে সর্বাত্মক কাজ করে যাচ্ছে।
তিনি আরও বলেন, সরকার সারাদেশের যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে কাজ করে যাচ্ছে। সুনামগঞ্জ থেকে নেত্রকোণা পর্যন্ত উড়াল সেতু নির্মাণ করা হবে। যার নাম হবে শেখ হাসিনা উড়াল সেতু যার কাজ দ্রুতই শুরু হবে।
গতকাল বুধবার বিকেলে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের কামধরপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আলোচনা সভায় ফেনারবাক ইউনিয়নের চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ- সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট শামীমা শাহরিয়ার , সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা এড. আলী আমজাদ, ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বীনা রানী তালুকদার, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মো. আব্দুল বাসেত, জামালগঞ্জ থানার ওসি সাইফুল আলম প্রমুখ।