রাত ১:২১,   মঙ্গলবার,   ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জ পৌর শহরে শিশুকে ধর্ষণের চেষ্টা : অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিবেদক :

পুকুরের মাছ দেয়ার প্রলোভন দেখিয়ে সুনামগঞ্জ পৌর শহরের শান্তিবাগ এলাকার ৭ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শিশুটির পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে পুকুরের পাহারাদার
বখাটে রবিন হোসেন(৩৫) গ্রেফতার করে সদর থানা পুলিশ।
গ্রেফতারকৃত রবিন হোসেন ময়নার পয়েন্ট এলকার মৃত আব্দুল হাসিমের ছেলে।
জানাযায়, মেয়ে শিশুটি সুনামগঞ্জ পৌর শহরের শান্তিবাগ এলাকার বাসিন্দা। দারিদ্র পরিবারের শিশুটি নানীর আশ্রয়ে লালন পালন হয়ে আসছিল।গতকাল বুধবার বিকেলের দিকে শিশুটি বাড়ির পাশের শান্তিবাগ ফিসারি এলাকায় খেলা করছিল। ফিসারির পাহারাদার রবিন হোসেন শিশুটিকে মাছ দেয়ার প্রলোভন দেখিয়ে নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় বখাটে রবিন।
এই ঘটনায় শিশুটির নানী বাদি হয়ে রবিন হোসেনকে আসামি করে রাতেই থানায় মামলা দায়ের করেন। বাদিনীর সাহায্যে সদর থানার এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মরাটিলা এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে রবিনকে গ্রেফতার করে পুলিশ।
ঘটনার সত্যতার স্বীকার করে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে রবিনকে গ্রেফতার করে আদালতে পাঠালে তাকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।