দুপুর ১২:৩৪,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ সদরে করোনা : সোমবার আক্রান্ত আরও ১১ জন

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ সদর উপজেলায় প্রতিনিয়ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়েই যাচ্ছে। সোমবার নতুন করে আরও ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে সুনামগঞ্জ জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছেন ৮২৬ জনে।
জানাযায়, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ১৮৮ নমুনা পরীক্ষা করা হলে সেখানে ৩১ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে, সুনামগঞ্জ সদর উপজেলায় ১১ জন রয়েছেন। তাদের মধ্যে সুনামগঞ্জ সদর হাসপাতালের একজন চিকিৎসক, সুনামগঞ্জ শহরের নতুনপাড়া এলাকার দুইজন, দক্ষিণ আরপিন নগর এলাকার দুইজন, তেঘরিয়া এলাকার দুইজন, ময়নার পয়েন্ট এলাকার একজন ও সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত দুইজন এবং সদর উপজেলার হালাবি এলাকার একজন আক্রান্ত হয়েছেন। এছাড়াও সুনামগঞ্জে ছাতক উপজেলায় ১৪ জন, জগন্নাথপুর উপজেলায় ৩ জন, দোয়ারাবাজার উপজেলায় একজন, শাল্লা উপজেলায় একজন এবং দিরাই উপজেলায় একজন আক্রান্ত হয়েছেন।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে সোমবার ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ১১ জন রয়েছেন। আক্রান্তদের দ্রুত আইসোলেশনে নিয়ে আসা হবে।